ব্রাজিল মহিলা ফুটবল দলে সুযোগ পেলেন সাবিলা নূর (ছবি সহ) !!



অস্কার পাওয়ার পর, দেশবাসীকে নতুন আরেক সু-সংবাদ দিলেন সাবিলা নূর। এই গুনি বাংলাদেশী নারীর ফুটবলে অসামান্য প্রতিভা নজর কেড়েছে স্বয়ং ব্রাজিল মহিলা ফুটবল দলের কোচ- রোনাল্ড মাতারাফাটার।
এক বিশ্বস্ত সুত্রে জানা যায়, কিছু দিন আগে মাতারা এক গোপনে সফরে বাংলাদেশে আসেন। একদিন বাংলাদেশের বসুন্ধারা রেসিডেন্সিয়াল এরিয়া ভ্রমনকালে, তিনি সেখানে সাবিলাকে একটি রাস্তায় পড়ে থাকা বোতলে লাথি মারতে দেখেন।সেই লাথি দেখেই তিনি বুঝে ফেলেন ফুটবলে প্রতিভা আছে এই নারীর।
এক টুইটার বার্তায় মাতারা লেখেন, “সাবিলার বোতলে কিক নেওয়া দেখে আমি সত্যি আশাবাদী। মেয়েটার সত্যি-ই অনেক প্রতিভা। তার অস্কার জয়ী নাটকটা আমি দেখেছি। কিন্তু, আমার মনে হয়, অভিনয়ের চেয়ে ফুটবলে তার দক্ষতা বেশি। আমি তাকে আমার দলে পেতে চাই। সাবিলা যদি মহিলা ফুটবল দলে ভালো করতে পারে, তাহলে তাকে প্রয়োজনে পুরুষদের দলেও নেওয়া হবে। ওরে দেখতে পোলাগো মতই লাগে। খেলা হবে।”
ওদিকে ব্রাজিল মহিলা ফুটবল দলে সুযোগ পেয়ে খুব-ই উত্তেজিত সাবিলা নূর। তিনি কালার কন্ঠের এক সাংবাদিকের সামনে তার আবেগ ধরে রাখতে না পেরে সব কিছু খুলেই বলে দেন, “আমি ব্যাপারটা এখনি জানাতে চাই নি, কিন্তু এটা জানা দেশবাসীর অধিকার। আমি সত্যি-ই আনন্দিত। আমি লিওনার্দো ডি ক্যাপ্রিও কে হারিয়ে অস্কার জিতেছি, ফুটবলে সুযোগ পেলে মেসি-রোনাল্ডকে শোয়ায় দিবো।” “আজকে খেলা হবে কিনা?” সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে সাবিলা বলেন, “খেলতাম তো, কিন্তু সালমানের বল নাই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন